,

কুষ্টিয়ায় মাদক মামলার আসামী স্বামী-স্ত্রীকে যাবজ্জীবন কারাদন্ডাদেশ দিয়েছে আদালত

কুষ্টিয়ায় মাদক মামলার আসামী স্বামী-স্ত্রীকে যাবজ্জীবন কারাদন্ডাদেশ দিয়েছে আদালত

সারা বাংলা ডেস্ক, বাংলা সময় টুয়েন্টিফোর ডটকম, ঢাকা অফিস : কুষ্টিয়ায় মাদক মামলার আসামী স্বামী-স্ত্রীকে যাবজ্জীবন কারাদন্ডাদেশ ও ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে ১ বছর সশ্রম কারাদন্ডাদেশ দিয়েছে আদালত। আজ দুপুরে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী আদালতে আসামীদের উপস্থিতিতে ১৯৯০ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১)এর ১(খ) ও ২৫ ধারা মোতাবেক দোষী সাব্যস্ত করে এই আদেশ দেন। দন্ডপ্রাপ্তরা হলেন, কুষ্টিয়ার কুমারখালী উপজেলার খোদ্দভালুকা গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে হবিবর রহমান ও তার স্ত্রী মোছাঃ জোসনা খাতুন।

আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ২৯ আগষ্ট জেলার কুমারখালী উপজেলার খোদ্দভালুকা গ্রামে বাসিন্দা হবিবর রহমানের বাড়িতে অভিযান চালিয়ে ৫০ গ্রাম হেরোইন উদ্ধার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুষ্টিয়া কার্যালয়ের কর্মকর্তারা। এই ঘটনায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুষ্টিয়া কার্যালয়ের উপ-পরিদর্শক জাকির হোসেন বাদী হয়ে কুমারখালী থানায় মাদক নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেন। মামলা নং- ২২, তারিখ-২৯/০৮/২০১৭ ইং। দীর্ঘ শুনানিন্তে বিজ্ঞ বিচারক আজ এই রায় দেন।

মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবি ছিলেন কুষ্টিয়া জজ কোর্টের অতিরিক্ত পি.পি এ.এস.এম আসাদুজ্জামান মামুন আদেশের বিষয়টি নিশ্চিত করেছেন। এই মামলায় আসামী পক্ষের আইনজীবি ছিলেন অ্যাড. মীর আশরাফুল ইসলাম।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা