,

কুষ্টিয়ায় বটতৈল বাইপাস রোডে ট্রাফিক পুলিশ বক্স উদ্বোধন

কুষ্টিয়ায় বটতৈল বাইপাস রোডে ট্রাফিক পুলিশ বক্স উদ্বোধন

রিয়াজুল ইসলাম সেতু : কুষ্টিয়ায় বটতৈল বাইপাস রোডে ট্রাফিক পুলিশ বক্স নির্মাণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১০ টার সময় নবনির্মিত ট্রাফিক পুলিশ বক্সটি কৃষ্ণচুড়া ও বকুল ফুলের গাছ রোপন, বেলুন উড়িয়ে উদ্বোধন করেন কুষ্টিয়ার জেলা পুলিশ সুপার এস.এম তানভীর আরাফাত পি.পি.এম (বার) ও ।কামরুজ্জামান (নাসির) ব্যবস্থাপনা পরিচালক কেএনবি এগ্রো ইন্ডাষ্ট্রিজ লিমিটেড।

প্রসঙ্গত কুষ্টিয়া শহরে বটতৈল মোড়ে ট্রাফিক পুলিশদের জন্য ট্রাফিক কোন পোষ্ট নেই। ছিল না কোন বিশ্রামাগার কিংবা ট্রাফিক বক্স। তাই ট্রাফিক পুলিশের সদস্যরা রোদ বৃষ্টি উপক্ষো করে শহরের ট্রাফিক পয়েন্টে দায়িত্ব- পালন শেষে বসার জায়গার অভাবে বিশ্রাম নিতে ব্যর্থ হতো। সবচেয়ে বেশি বিপাকে পড়তো প্রাকৃতিক দুর্যোগকালীণ। কারণ প্রাকৃতিক দুর্যোগে আশ্রয়ের জন্য নিরাপদ কোন ব্যবস্থাও ছিল না তাদের। অনেকটা নিরুপায় হয়ে ট্রাফিক পুলিশ সদস্যদের ট্রাফিক পয়েন্টের পাশের বিভিন্ন দোকান পাটের ভেতরে ঢুকে আশ্রয় নিতে হতো, প্রাকৃতিক সকল কাজকর্ম সারতে হতো।

কেএনবি এগ্রো ইন্ডাষ্ট্রিজ লিমিটেড পরিচালক উক্ত ট্রাফিক পুলিশ বক্সটি নিমার্ণ করে দেন। যাতে করে বাংলাদেশ পুলিশ বাহিনীকে কষ্ট না করতে হয়। এই জন্য কুষ্টিয়া জেলা পুলিশ সুপার তাকে অনেক অভিনন্দন জানিয়েছেন।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার,(প্রশাসন ও অপরাধ) এ.কে. এম. জহিরুল ইসলাম।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা