,

কুষ্টিয়ায় মুক্তিযোদ্ধা কুতুবউদ্দিনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম;
কুষ্টিয়া থেকে এস এম জামাল:- কুষ্টিয়ার মিরপুরে মুক্তিযোদ্ধা কুতুবউদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও রুহের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী ও কুষ্টিয়া জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার নাসিম উদ্দিন আহমেদ।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় মিরপুর উপজেলার বারুইপাড়া ইউনিয়নের বলিদাপাড়া ঈদগাহ মাঠে জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় সামাজিক কবরস্থানে দাফন করা হয়।

নিহতের কফিনে সালাম প্রদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস এম জামাল আহমেদ, মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদের নেতৃত্বে জেলা পুলিশ বাহিনীর সদস্যবৃন্দ।

এর আগে জানাজা নামাযে জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মানিক কুমার ঘোষ, মিরপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নজরুল করিম, আফতাব উদ্দিন খান, সহকারী কমান্ডার মকবুল হোসেন, ইনতাজ আলী, মানিকগঞ্জ দরবার শরীফের মুজাহিদ কমিটি কুষ্টিয়া জেলা শাখার ডাঃ অলিউল ইসলাম, বারুইপাড়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার খন্দকার সানাউল্লাহ, বারুইপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডাঃ শফিকুল ইসলাম মন্টু সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম, সাংবাদিক এস এম জামাল সহ হাজারো মানুষ অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, মুক্তিযোদ্ধা কুতুবউদ্দিন (৭২) বুধবার বিকাল ৩টা ৩০ মিনিটে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন ধরে বারুইপাড়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডের কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করেন এবং মশান বাজার কমিটির সভাপতিও ছিলেন। মিরপুর উপজেলার বলিদা পাড়া গ্রামের মৃত নিয়ামত মন্ডলের ছেলে তিনি

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা