,

চুয়াডাঙ্গায় ভিজিএফ চাল পাচ্ছেন ৫৩ হাহাজার ৮২৫ পরিবার

চুয়াডাঙ্গায় ভিজিএফ চাল পাচ্ছেন ৫৩ হাহাজার ৮২৫ পরিবার

সারা বাংলা ডেস্ক, বাংলা সময় টুয়েন্টিফোর ডটকম, ঢাকা অফিস : শিমুল রেজা চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধিঃ ঈদুল ফিতর উপলক্ষে চুয়াডাঙ্গায় ভিজিএফের চাল পাচ্ছে ৫৩ হাজার ৮২৫টি পরিবার। চুয়াডাঙ্গার ৪টি উপজেলা ও ৪টি পৌরসভায় ৮০৭ দশমিক ৩৭৫ মেট্রিকটন চাল বিতরণ করা হবে।

জেলা ত্রাণ ও পূনর্বাসন কার্যালয় সূত্রে জানা যায়, চুয়াডাঙ্গা সদর উপজেলায় ৯ হাজার ২১০টি ভিজিএফ কার্ডের অনুকূলে ১৩৮ দশমিক ১৫০ মেট্রিকটন, আলমডাঙ্গা উপজেলায় ৬ হাজার ৮৭৪টি ভিজিএফ কার্ডের অনুকূলে ১০৩ দশমিক ১১০ মেট্রিকটন, দামুড়হুদা উপজেলায় ১৭ হাজার ৯৫৫টি ভিজিএফ কার্ডের অনুকূলে ২৬৯ দশমিক ৩২৫ মেট্রিকটন ও জীবননগর উপজেলায় ৪ হাজার ৩৮২টি ভিজিএফ কার্ডের অনুকূলে ৬৫ দশমিক ৭৩০ মেট্রিকটন চাল পাবে বরাদ্দ দেয়া হয়েছে।

এছাড়া চুয়াডাঙ্গা পৌরসভায় ৪ হাজার ৬২১টি ভিজিএফ কার্ডের অনুকূলে ৬৯ দশমিক ৩১৫ মেট্রিকটন ও আলমডাঙ্গা পৌরসভায় সম সংখ্যক ভিজিএফ কার্ডের অনুকুলে সমপরিমাণ, জীবননগর পৌরসভায় ৩ হাজার ৮১টি ভিজিএফ কার্ডের অনুকুলে ৪৬ দশমিক ২১৫ মেট্রিকটন ও দর্শনা পৌরসভায় সম সংখ্যক ভিজিএফ কার্ডের অনুকুলে সমপরিমাণ চাল বরাদ্দ দেয়া হয়। জেলা ত্রাণ ও পূনর্বাসন কর্মকর্তা জানান, সুবিধাভোগী প্রত্যেককে ১৫ কেজি হারে চাল বিতরণ করা হবে । আগামী ৩ জুনের মধ্যে চাল উত্তোলন করে বিতরণের নির্দ্দেশনা দেয়া হয়েছে উপজেলা গুলোতে।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা