,

কুষ্টিয়া শেখ রাসেল সেতুর উপর বেপরোয়া মোটর সাইকেল চালানো ও পার্কিং বন্ধ

কুষ্টিয়া শেখ রাসেল সেতুর উপর বেপরোয়া মোটর সাইকেল চালানো ও পার্কিং বন্ধ

কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়ন বাসীর জনদুর্ভোগ নিরসনের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিশেষ উদ্দ্যোগ ও কুষ্টিয়া সদর-০৩ আসনের মাননীয় সংসদ সদস্য, জননেতা জনাব মাহাবুব উল আলম হানিফ এমপি মহোদ্বয়ের একান্ত ব্যক্তিগত প্রচেষ্টায় হরিপুর বাসীকে দেওয়া উপহার শেখ রাসেল হরিপুর কুষ্টিয়া সংযোগ সেতু।

উক্ত সেতু উদ্বোধনের মধ্যে দিয়ে হরিপুরের প্রায় অর্ধলক্ষাধিক বাসিন্দাদের জীবন মান ও আর্থসামাজিক মান উন্নয়ন তথা যোগাযোগ ব্যবস্থা উন্নতি হয়। যার ফলে হরিপুরের বিপুল জনগোষ্ঠীর ভাগ্য পরিবর্তন ঘটে। কিন্তু শেখ রাসেল হরিপুর কুষ্টিয়া সংযোগ সেতুর উপর বেপরোয়া মোটর সাইকেল চালানো ও পার্কিং করায় দীর্ঘদিন জনদুর্ভোগ সৃষ্টি হয়। এই জনদুর্ভোগ বিভিন্ন পত্র-পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচিত হয়।

গতকাল বেলা ১২টায় কুষ্টিয়া জেলা পুলিশ সুপার এস. এম তানভীর আরাফাত নিজ কার্যালয়ে আসন্ন পবিত্র ঈদুল ফিতর ২০১৯ উপলক্ষে আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সাংবাদিক ও সুশীল সমাজের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এক গণ্যমাধ্যম কর্মীর প্রশ্নে শেখ রাসেল হরিপুর কুষ্টিয়া সংযোগ সেতুর উপর বেপরোয়া মোটর সাইকেল চালানো ও পার্কিং নিয়ে জনদুর্ভোগ সৃষ্টি ও ভয়াবহতা সম্পর্কে তুলে ধরা হয়।

এই সময় সম্মানিত জেলা পুলিশ সুপার জনাব এস. এম তানভীর আরাফাত জনদুর্ভোগ নিরসনের জন্য শেখ রাসেল হরিপুর কুষ্টিয়া সংযোগ সেতুর উপর বেপরোয়া মোটর সাইকেল চালানো ও পার্কিং বন্ধে কঠোর হুশিয়ারী দিয়েছেন। কোন ভাবেই শেখ রাসেল হরিপুর কুষ্টিয়া সংযোগ সেতুর উপর বেপরোয়া মোটর সাইকেল চালানো ও পার্কিং করা যাবে না এই ব্যাপারে জেলা পুলিশকে দিক নির্দেশনা দেওয়া হবে।

আইন শৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখার জন্য ঈদ উপলক্ষে কোন প্রকার সাউন্ড সিস্টেম ব্যবহার করা যাবে না। এছাড়াও আইন অমান্যকারীদের কঠোর শাস্তির আওতায় আনা হবে। এই সময় তিনি আইন শৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা