,

কুষ্টিয়া টু কুমারখালী সড়কে সিএনজি মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ “নিহত-১ শিশুসহ আহত-৫

কুষ্টিয়া টু কুমারখালী সড়কে সিএনজি মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ “নিহত-১ শিশুসহ আহত-৫

ওমর ফারুক : বিশেষ প্রতিনিধি -কুষ্টিয়ায় বেপরোয়া সিএনজি মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে আবু ওহাব নামের এক সিএনজি যাত্রী নিহত হয়েছে। নিহত আবু ওহাব (৪৫) কুষ্টিয়া শহরের আড়ুয়াপাড়ার মৃত আলী হোসেনের ছেলে। সে কুষ্টিয়া কবি আজিজুর রহমান সড়কের আল-আমিন গার্মেন্টসের সেলসম্যান এর চাকরি করতো। এ ঘটনায় সিএনজি যাত্রী মায়ের কোল থেকে ছটকে পড়ে মেঘা নামের চার বছরের আরো এক শিশু কন্যা গুরুতর আহত হয়েছে।

তাকে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। কুষ্টিয়া কুমারখালী সড়কের আলাউদ্দিন নগর এলাকায় আজ শুক্রবার বিকেল পৌনে ৬ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ঘটনার সময় যাত্রী নিয়ে একটি সিএনজি দ্রুত গতিতে কুমারখালি থেকে কুষ্টিয়া অভিমুখে আসছিল। এ সময় অপর দিকে একটি বেপরোয়াগামী মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি যাত্রী আবু ওয়াব ছিটকে পড়ে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়ে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসার পথে মারা যান।

একই সিএনজি যাত্রী মায়ের কোল থেকে ছটকে পড়ে মেঘা নামের এক শিশু কন্যা গুরুতর আহত হলে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানন্তর করা হয়েছে। তবে মটর সাইকেল চালককে স্থানীয় ডাক্তার দিয়ে চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা