,

চুয়াডাঙ্গা-কুষ্টিয়া সড়কে গাছ ফেলে ডাকাতি !!

শিমুল রেজা চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গা- কুষ্টিয়া সড়কের আলমডাঙ্গা- কুষ্টিয়া সীমান্তবর্তি অংশে গাছ ফেলে ডাকাতি সংঘটিত হয়েছে। দেশীয় অস্ত্রে সজ্জিত সঙ্ঘবদ্ধ ডাকাতদল সে সময় অস্ত্রের মুখে জিম্মি করে ৫/৬ জন মাইক্রোবাসড্রাইভার ও কয়েকজন যাত্রীর নিকট থেকে স্বর্ণালঙ্কার, মোবাইলফোনসেট ও নগদ টাকা কেড়ে নিয়েছে। গতকাল রাত সোয়া২টা থেকে সাড়ে ৩টা অবধি এ ডাকাতির ঘটনা ঘটে।

ডাকাতির শিকার হারদী গ্রামের অ্যাম্বুলেন্স ড্রাইভার রাশেদ জানান, রাজশাহীতে রোগী রেখে গত বৃহস্পতিবার দিনগত রাতে তিনি ২জন যাত্রী নিয়ে আলমডাঙ্গায় ফিরছিলেন। রাত সোয়া ২টার দিকে চুয়াডাঙ্গা-কুষ্টিয়া সড়কের আলমডাঙ্গা সীমান্তের নিকটবর্তি
যেখানে ভিক্ষুকমুক্ত কুষ্টিয়া জেলার বিলবোর্ড আছে সেখানে সঙ্ঘবদ্ধ
ডাকাতদল সড়কের উপর গাছ ফেলে পথ আটকে রেখেছিল। তারা রাত সোয়া ২টা থেকে সাড়ে ৩টা অবধি অস্ত্রের মুখে জিম্মি করে ৫/৬টি মাইক্রোবাসে ডাকাতি করে। ড্রাইভার রাশেদের নিকট থেকে মোবাইলফোনসেট, নগদ টাকা, তার অ্যাম্বুলেন্সের যাত্রী কামালপুরের ইকেকট্রিক মিস্ত্রি এনামুলের নিকট থেকে স্বর্ণের আংটি ও নগদ টাকা,
আরেক যাত্রী এনামুলের চাচার নিকট থেকে নগদ টাকা, জগন্নাথপুরের মাইক্রোবাসড্রাইভার মহাবুলের নিকট থেকে সোনার আংটি, মোবাইলফোনসেট ও নগদ টাকা, আলমডাঙ্গার বৃষ্টি অটোর মাইক্রোড্রাইভার কাজলের নিকট থেকে নগদ টাকা ও মোবাইলফোনসেট বেলগাছি গ্রামের ড্রাইভার নেইমারের নিকট থেকে নগদ টাকা ও মোবাইলফোনসেট কেড়ে নিয়েছে।

অ্যাম্বুলেন্স ড্রাইভার রাশেদ আরও জানান, ডাকাতি শেষে সকল ডাকাত এক সাথে ঘটনাস্থল ত্যাগের কয়েক মিনিট পর তাদের ২ জন ফিরে গিয়ে ডাকাতির শিকার সকলের নিকট থেকে হিসেব নিয়েছে কার নিকট থেকে কি কেড়ে নিয়েছে তারা।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা