,

ইবি প্রগতিশীল কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে কুষ্টিয়া সদর উপজেলার চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা ও আলোচনাসভা

ইবি প্রগতিশীল কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে কুষ্টিয়া সদর উপজেলার চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা ও আলোচনাসভা

আমি সবসময় আপনাদের পাশে আছি এবং থাকবো—-আতাউর রহমান আতা

কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জননেতা আতাউর রহমান আতা বলেছেন, ইসলামী বিশ্ববিদ্যালয়ে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের পাশে আমি সবসময় আছি এবং থাকবো। তিনি বলেন, স্বাধীনতা পরবর্তী প্রথম বিশ্ববিদ্যালয় হচ্ছে ইসলামী বিশ্ববিদ্যালয়। অনেক আন্দোলন সংগ্রামের মধ্যদিয়ে প্রতিষ্ঠিত হয়েছে এই বিশ্ববিদ্যালয়টি। এ বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে এক এবং ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার অসমাপ্ত কাজ জননেত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করে চলেছেন। আশারাখি আপনারা নিজ নিজ অবস্থান থেকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার চলমান উন্নয়ন কাজে অবদান রাখবেন।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া সদর আসনের সংসদ সদস্য জননেতা মাহবুব-উল আলম হানিফ এমপি’র বাসভবনে কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রথমবারের মতো বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক জননেতা আতাউর রহমান আতা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় তাঁকে ইসলামী বিশ^বিদ্যালয়ে কর্মরত কুষ্টিয়াতে বসবাসকারী প্রগতিশীল কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো শেষে অনুষ্ঠিত আলোচনা সভায় আতাউর রহমান আতা এসব কথা বলেন।

পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক (ভার:) এইচ এম আলী হাসান আলহাজ এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় কর্মকর্তাদের পক্ষ থেকে বক্তব্য রাখেন দেওয়ান টিপু সুলতান, মিজানুর রহমান, রুহুল আমিন, মোঃ রবিউল ইসলাম, আসাদুজ্জামান মাখন, মোঃ রাশিদুজ্জামান খান টুটুল, মাসুদুর রহমান, মাসুদ পারভেজ, জাহাঙ্গীর আলম শিমুল, আরিফুল হক, রেহানা খন্দকার, ওয়ালিউর রহমান সেতু, জাহিদুর রহমান সোহাগ, কেপিএম শামসুজ্জামান রানা এবং কর্মচারীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন আল-আসাদ রেমন, মাহমুদ হাসান দুলু, আফতাব আহমেদ, আয়শা খাতুন, লাভলী খাতুন, মনিরুল ইসলাম, আরিফুজ্জামান, শরিফুল ইসলাম, গোলাম কুদ্দুস চিনা, মারুফ সিরাজী, জাহিদুর রহমান জাহিদ ও আরিফুল ইসলাম প্রমুখ। এসময় প্রায় অর্ধশতাধিক কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা