,

সামান্য বৃষ্টিতে ভেঙ্গে গেল নবনির্মিত পাকা রাস্তা-দুর্নীতি ও অনিয়মের অভিযোগ এলাকাবাসীর

সামান্য বৃষ্টিতে ভেঙ্গে গেল নবনির্মিত পাকা রাস্তা-দুর্নীতি ও অনিয়মের অভিযোগ এলাকাবাসীর

টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের কালিহাতি উপজেলার এলেঙ্গা পৌরসভার ৭ নং ওয়ার্ডের চেঁচুঁয়া (পশ্চিম পাড়া) গ্রামের নবনির্মিত পাকা সড়কটি সামান্য বৃষ্টিতে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। এলাকাবাসীর অভিযোগে সরেজমিন প্রতিবেদনে জানা যায়, নির্বাচন পূর্ব প্রতিশ্রুতি মোতাবেক মেয়র নূর-এ-আলম সিদ্দিকী কাঁচা সড়কটি পাকা করার উদ্যোগ নেন। টেন্ডারকৃত নির্মাণপ্রতিষ্ঠান তড়িঘড়ি করে সড়কের নির্মাণকাজ শেষ করেন। পরে পৌরসভা মেয়র জনগণের চলাচলের জন্য উন্মুক্ত করে প্রতিশ্রুতি রক্ষা করেন।

নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন এলাকাবাসী বলেন ৭ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মতিয়ার রহমান খান (বাবুল) ও নির্মাণ প্রতিষ্ঠানের যোগসাজশে নিম্নমানের নির্মাণ সামগ্রী ও নামমাত্র নিয়ম মেনে (রোলার দিয়ে পিটিয়ে) রাস্তার কাজ শেষ করেন। এলাকাবাসী আরো অভিযোগ করে বলেন, দুর্নীতি ও অনিয়মের কারনে বেচে যাওয়া খোয়া পরে অন্যত্র সরানো / বিক্রয় করা হয়। উল্লেখ্য – নির্মাণাধীন রাস্তাটি দুর্নীতি ও অনিয়মের কারনে নির্মাণাধীন অবস্থায় পরপর দুইবার ভেঙে যায়।

এ ব্যাপারে পত্রিকায় দুইবার সংবাদ প্রকাশিত হলেও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ/পৌরসভা মেয়র কোন ব্যবস্থা নেয়নি। বরং তড়িঘড়ি করে কাজের সমাপ্তি ঘটিয়ে উদ্বোধন করে জনসাধারণের জন্য উন্মুক্ত করা হয়। এ বিষয়ে ৭ নং ওয়ার্ডের কাউন্সিলরের সাথে কয়েকবার ফোনে যোগাযোগ করা হলেও তিনি রিসিভ করেননি।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা