,

আসন্ন হাটশ হরিপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলনের দিকে তাকিয়ে হরিপুর বাসী

এস আই সুমন:-বাংলাদেশ আওয়ামীলীগের উন্নয়নের ধারা অব্যাহত রাখার পাশাপাশি দলীয় ভাবমুর্তি উজ্জ্বল করার লক্ষ্যে তৃণমূল পর্যায়ে এই বৃহৎ সংগঠনের জনপ্রিয়তা জনগণের দাঁড়গোড়ায় পৌছে দেওয়ার জন্য খুব শীঘ্রই ইউনিয়ন পর্যায়ে আওয়ামীলীগের উচ্চ পর্যায়ের নীতি নির্ধারকদের পরামর্শের ভিত্তিতে ও তৃণমূল পর্যায়ের জনপ্রিয়তায় হাটশ হরিপুর ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি খুব শীঘ্রই চূড়ান্ত অনুমোদন করা হবে।

আসন্ন হাটশ হরিপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলনকে ঘিরে চায়ের দোকান থেকে শুরু করে মাছের বাজার, দিন মজুর থেকে শুরু করে সকল শ্রেণী পেশার মানুষদের মাঝে কৌতুহল সৃষ্টি হয়েছে। সকলের মনে প্রশ্নের ঝড়, কে ধরবে হরিপুরের নৌকার হাল? কে হবে সভাপতি? কে হবে সাধারণ সম্পাদক? কারা থাকবে নতুন কমিটিতে? সাধারণ মানুষদের দাবী তারা এমন কিছু মানুষকে নেতৃত্বে দেখতে চায় যিনি ব্যক্তি স্বার্থের উর্ধ্বে ন্যায়, নীতি ও সাধারণ মানুষদের গ্রহণযোগ্য ভালবাসার ভিত্তিতে বৃহৎ সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ দলের পক্ষে কাজ করে যাবে। বাংলাদেশ আওয়ামীলীগের নিবেদিত প্রাণ হবে। তৃণমূল পর্যায়ের কর্মীদের যথাসাধ্য মূল্যায়ণ করবে।

দলের জন্য ত্যাগী মনোভাব জনগণের আস্হাভাজন, প্রিয় ব্যক্তিত্বের অধিকারী হবে। সকল বির্তকের উর্ধ্বে জনগণের পাশে থেকে তাদের সুখ দুঃখের সাথী হবে। হরিপুর ইউনিয়নে বিভিন্ন উন্নয়নের সারথী হয়ে কাজ করবে। সকল ভেদাভেদ ভুলে গিয়ে তরুণ সমাজদের সঙ্গে নিয়ে নতুন নতুন উন্নয়ন পরিকল্পনা করবে তদ্রুপ ভাবে বাস্তবায়ন ঘটাবে।

সাধারণ মানুষদের দাবীর পক্ষে বলিষ্ঠ ভূমিকা পালন করবে, মাদকমুক্ত, জুয়ামুক্ত হরিপুরকে আধুনিক শহরে রুপান্তরিত করতে বিশেষ ভূমিকা পালন করবে। পরিশেষে পক্ষপাতিত্ব বা ব্যক্তি স্বার্থের ইতি ঘটিয়ে সৎ, যোগ্য ও ন্যায়পরায়ণতার শীর্ষে দলের জন্য কাজ করে যাওয়া ও বৃহৎ সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের ভাবমূর্তি বজায় রাখবে এমন কাউকে আসন্ন হাটশ হরিপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলনের নব কমিটিতে দেখতে চায় হরিপুর বাসী।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা