,

আজ থেকে ৬ মাস আগেও কেউ চিন্তা করে নাই ইমরান খান পাকিস্তানের প্রধানমন্ত্রী হতে পারবে !!

ক্রিকেটার ইমরান খান বর্তমানে পাকিস্তানের প্রধানমন্ত্রী। একেবারে নির্বাহী বিভাগের প্রধান। আজ থেকে ৬ মাস আগেও কেউ চিন্তা করে নাই ইমরান খান পাকিস্তানের প্রধানমন্ত্রী হতে পারবে। কিন্তু পাকিস্তানের গোয়েন্দা সংস্থা ISI আর সেনাবাহিনীর সহায়তায় ইমরান খান নির্বাচনী বৈতরণী পার হয়ে আজকে সরকার প্রধানের চেয়ারে বসে আছে।

ব্যক্তি জীবনে ইমরান খান ৪ টা বিয়ে করেছে। অসংখ্য নারীর সাথে তার সম্পর্কের কারণে আন্তর্জাতিকভাবে প্লেবয় হিসেবে স্বীকৃতি পেয়েছে। অনেকেই বলে এই ক্যাটাগরিতে নোবেল পুরষ্কার থাকলে সেটা ইমরান খানই পেত। অথচ সেই ইমরান খান এখন ইসলামিক রিপাবলিক অব পাকিস্তান চালায়।

ইমরান খানের কারচুপি করে জয়ের পর আমাদের দেশের বহু মানুষ গদগদ করে উহু আহা করে বলেছিল পাকিস্তান থেকে আমাদের শিখতে হবে। ইমরানের মত ক্রিকেটার দেশ চালাচ্ছে। আমরা কবে বাংলাদেশে ইমরান খান পাবো ?

কিন্তু যখন মাশরাফি সাকিব রাজনীতি করতে আসলো তখন তাদের গালিগালাজ শুরু করল একদল জ্ঞানপাপী। এভাবে গালিগালজ করলে ভালো লোকজন কী আর রাজনীতি করতে আসবে ?

একজন অসৎ, চরিত্রহীন ইমরান খান রাজনীতি করলে অভিনন্দন বার্তা পায় আর নিজ দেশের চরিত্রবান দেশপ্রেমিক ক্রিকেটার মাশরাফি সাকিবরা রাজনীতিতে আসলে গালি খায়।

তুমি চরিত্রহীন লম্পট ইমরান খান বুঝ, মাশরাফি বুঝ না, কারণ তুমি চরিত্রহীন !

এদের জন্যই হয়ত কবি ঈশ্বরচন্দ্র গুপ্ত লিখেছিলেন “কতরূপ স্নেহ করি, বিদেশের কুকুর ধরি, দেশের ঠাকুর ফেলিয়া”…

লেখক-শফিকুল ইসলাম রিপন ।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা