,

কুষ্টিয়া পুলিশ সুপারের নির্দেশে পাটিকাবাড়িতে ইবির ওসির সাথে সাধারন মানুষের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক : বাংলা সময় ২৪ ডটকম : কুষ্টিয়া থেকে রেজা আহাম্মেদ জয়:- কু্ষ্টিয়া পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত(পিপিএম)এর নির্দেশে ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)রতন শেখ পাটিকাবাড়ি ইউনিয়নে সাধারন মানুষের সাথে মতবিনিময় করেন।

উলেক্ষ্য আগামী নির্বাচনকে সামনে রেখে কু্ষ্টিয়া জেলা পুলিশ এলাকায় টহল অব্যাহত রাখবে, কোন সাধারন মানুষ যেনো ভয়ভিতি না পায়, তারা তাদের এলাকায় নির্বাচনকে সফল করতে সহযোগীতা করে, নির্বাচনের সময় প্রতিটি ভোটার শান্তিপুর্ন ভাবে তাদের ভোট দিতে পারবে। কু্ষ্টিয়া জেলা পুলিশ সাধারণ মানুষের পাশে আছে, থাকবে।

পুলিশ সাধারনের পাশে আছে এই শ্লোগান নিয়ে ইবির ওসি তার থানা এলাকায় থানার অন্যান্য অফিসারদের নিয়ে নির্বাচনী এলাকা গুলোতে দিন রাত পরিশ্রম করছে। আগামী নির্বাচন যেনো হয় সুষ্ঠ, সুন্দর পরিবেশে। যে কোন বাধা মোকাবেলা করতে সব সময় পুলিশ তাদের ভুমিকা পালন করবে। পাটিকাবাড়ি ইউনিয়নে পুলিশের সাথে সাধারন জনগনের মতবিনিময় কালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পাটিকাবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইদুর রহমান ও সাধারন সম্পাদক বার বার নির্বাচিত পরিষদ চেয়ারম্যান সফর উদ্দিন।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা