,

এস আই পদে পদোন্নতী পেলেন কুষ্টিয়া মডেল থানার আতিকুর রহমান

নিজস্ব প্রতিবেদক : বাংলা সময় ২৪ ডটকম : কুষ্টিয়া থেকে রেজা আহাম্মেদ জয়:- কুষ্টিয়া মডেল থানার এ এস আই আতিকুর রহমান পদোন্নতি পাওয়ায়, ৮ই নভেম্বর কুষ্টিয়া জেলার পুলিশ সুপার এস এম তানভির আরাফাত (পিপিএম) ও ডিএসবির অতিরিক্ত পুলিশ সুপার তাকে র্র্যাঙ্ক ব্যাচ পরিয়ে দেন।

এ এস আই পদে মডেল থানায় দায়িত্ব পাওয়ার পুর্বে তিনি ইবি থানার আব্দালপুর পুলিশ ক্যাম্প ইনচার্জের দায়িত্ব পালন করেছেন, আব্দালপুর দায়িত্ব পালনরত অবস্থায় আইন সংক্রান্ত যে কোন বিষয়ে সমাধান করতেন, অপরাধীদের শাস্তির ব্যবস্থা করে তার দায়িত্ব পালন করতেন। আব্দালপুর ক্যাম্প থেকে বদলী আদেশ পেয়ে কু্ষ্টিয়া মডেল থানায় এ এস আই পদে সাহসিকতার সাথে মাদক মুক্ত করার লক্ষ্য নিরলস ভাবে কাজ করেছেন।

মুঠফোনে কথা হলে তিনি বলেন পদোন্নতি পাওয়ায় মহান আল্লাহুর কাছে আমার প্রার্থনা যে,আমি আমার দায়িত্ব ও কর্তব্য সঠিক ভাবে পালন করতে পারি। প্রতিটি কাজ যেনো আগের মতো করতে পারেন, জনগনের সেবা করাই পুলিশের ধর্ম, বাকী জীবন যেনো দেশের সেবাই কাজ করতে পারে বলে সকলের কাছে দোয়া চেয়েছেন। তার এই পদোন্নতি হওয়ায় দৈনিক বাংলাদেশ সংবাদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন রইলো। আগামী দিন গুলোর জন্য শুভ কামনা।।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা