,

কুষ্টিয়ায় স্কুল ছাত্রী ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড ও জরিমানার আদেশ দিয়েছেন আদালত

নিজস্ব প্রতিবেদক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম
শারিয়ার ইমন:-কুষ্টিয়া ইবি থানার একটি ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড ও এক লাখ টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। সোমবার সকাল সাড়ে ১১টায় কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচারক মুন্সি মো: মশিয়ার রহমান জনাকীর্ণ আদালতে এই রায় ঘোষনা করেন।

দন্ডপ্রাপ্ত আসামী হলেন কুষ্টিয়া সদর উপজেলার কন্দর্পদিয়া গ্রামের আব্দুল রহমান মৌলভীর ছেলে আবু জাফেরুল।

আদালত সূত্রে জানা যায়, ২০১৩ সালের ২৮ জুন মামলার বাদি আব্দুর রশিদের স্কুল ছাত্রী কণ্যাকে প্রাইভট পড়তে যাওয়ার পথে প্রতিবেশী আসামী কথা আছে বলে নিজ বাড়িতে ডেকে নিয়ে বাড়িতে কোন লোক না থাকায় জোরপূর্বক ধর্ষন করেন। এঘটনায় ঐ ছাত্রীর পিতা বাদি হয়ে কুষ্টিয়া ইসলামী বিশ^বিদ্যালয় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০র ৯(১) ধারায় মামলা করেন। মামলা নং ০৬, তারিখ ১১/০৭/২০১৩ যার জি আর মামলা নং ৬৪/২০১৩।
কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের সরকারী কৌশুলী আকরাম হোসেন দুলাল জানান, ইবি থানার এই ধর্ষণ মামলাটি তদন্ত শেষে ২০১৪ সালের জুনে আদালতে অভিযোগ পত্র দাখিল করেন পুলিশ। বিজ্ঞ আদালত দীর্ঘ ¯^াক্ষ্য শুনানী শেষে এই মামলার একমাত্র আসামী আবু জাফেরুল এর উপস্থিতিতে এই রায় ঘোষনা করেন। রায়ে আসামীর যাবজ্জীবন কারাদণ্ড ও এক লক্ষ টাকার জরিমানা অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ড ধার্য করেন আদালত।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা