,

কুষ্টিয়ায় হারিয়ে যাওয়া ২ বছরের শিশু সাকিবের লাশ মিলল ১ কিলোমিটার দুরে ডোবার কচুরিপানার মধ্যে !!

নিজস্ব প্রতিবেদক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম শারিয়ার ইমন:-কুষ্টিয়া ইবি থানার ঝাউদিয়া আস্তানগর গ্রামের হারিয়ে যাওয়া দুই বছরের সেই শিশুটির লাশ মিলল বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দুরে ডুবার কচুরিপানার মধ্যে।

জানা যায়, গত রবিবার সকাল ৯ টায় শিশুটি বাড়ি থেকে খেলা করতে করতে হারিয়ে যায়।শিশুটির নাম সাকিব (২)। সাকিবকুষ্টিয়া ইবি থানাধীন ঝাউদিয়া ইউনিয়ন আস্তানগর গ্রামের মনিরুল ইসলামের ছেলে। হারিয়ে যাওয়ার পর থেকেই শিশুটিকে সব স্থানে খোঁজাখুঁজির পরেও পাওয়া যায়নি। আজ মঙ্গলবার সকালে শিশুটির লাশ বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দুরে ডোবায় কচুরিপানার মধ্যে ভাসতে দেখে স্থানীয়রা।

শিশুর সাকিবের পিতা মনিরুল ইসলাম দাবি তার ছেলেকে হত্যা করা হয়েছে। তিনি এ ব্যাপারে ইবি থানায় নিয়মিত মামলা করবেন বলে জানা গেছে। অপর একটি সূত্রে জানা যায়, পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে থানায় নিয়ে গেছে।

ইবি থানার অফিসার ইনচার্জ রতন শেখের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম’কে বলেন, আমরা সকালে সংবাদ পেয়ে আস্তানগর প্রাথমিক বিদ্যালয়ের পাশের জলাশয় থেকে শিশুটিকে উদ্ধার করি। এই জলাশয়টি শিশুর বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটিকে হত্যা করা হয়েছে। ময়না তদন্তের জন্য শিশুটির লাশ কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট এলে বোঝা যাবে শিশুটিকে হত্যা করা হয়েছে কিনা।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা